Tiyasha Lepcha: বৃষ্টিভেজা ছাদে জনপ্রিয় হিন্দি গানে উদ্দাম নাচ ‘বাংলা মিডিয়াম’র শিক্ষিকা ইন্দিরার, ভাইরাল ভিডিও

বৃষ্টিভেজা ছাদে উদ্দাম নাচ তিয়াসার। নব্বই দশকের ‘কাঁটা লাগা’ (Kata Laga) গানে জমিয়ে কোমর দোলালেন নায়িকা।

Tiyasha Lepcha: প্রাক্তন স্বামী সুবান রায়ের (Suban Roy) হাত ধরে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। তাঁর প্রথম ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ হয়েছিল বেজায় হিট। কিন্তু গত বছর ফেব্রুয়ারিতেই সুবান রায়ের সঙ্গে আইনি বিচ্ছেদ হয় তিয়াসার। চার বছরের দাম্পত্যে ইতি টানেন ‘বাংলা মিডিয়াম’-এর ইন্দিরা। ডিভোর্স নিয়ে কম কটাক্ষ শুনতে হয়নি তিয়াসাকে। সুবানকে সাফল্যের সিঁড়ি করে ছুড়ে ফেলেছেন তিনি, এমন বিদ্রুপ ধেয়ে এসেছিল। পালটা জবাবও দিয়েছেন তিয়াসা। সুবান অবশ্য কোনওদিনই প্রাক্তন স্ত্রীর বিরুদ্ধে কোনও অভিযোগ করেননি।

Tiyasha Lepcha:

Tiyasha Lepcha

অভিনেত্রী নিজের ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি মুহুর্ত ভাগ করে নেন নিজের পরিবারের সাথে। তেমনই রবিবাসরীয় বিকালে ইনস্টাগ্রামে নতুন রিল ভিডিয়ো আপলোড করলেন পর্দার ইন্দিরা। এবার শাড়ি নয় সোজাসুজি চলে গেছেন সাদা হট প্যান্ট। সঙ্গে সাদা রঙা টিউব টপ আর ওভারসাইজ হলুদ বুকচেরা শার্ট। বৃষ্টিভেজা ছাদে উদ্দাম নাচ তিয়াসার। নব্বই দশকের ‘কাঁটা লাগা’ (Kata Laga) গানে জমিয়ে কোমর দোলালেন নায়িকা। তাঁর নাচ দেখে অনেকেই প্রশ্ন করেছেন জীবনের কঠিন সময় কাটিয়ে নায়িকা খুবই খুশি আছেন।

এখানে দেখুন: খালি গলায় নীলের সঙ্গে তাল মিলিয়ে বাংলা গান গাইলেন ‘রাঙা বউ’ শ্রুতি দাস, ভাইরাল ভিডিও

এখনও পর্যন্ত সাড়ে ছয় লক্ষের বেশি ভিউজ ছাড়িয়ে গেছে। সাথেই প্রচুর লাইক ও কমেন্ট তো এসেছেই তার এই সুন্দর নাচের জন্য। কটাক্ষ করতেও পিছুপা হননি নেটপাড়ার কিছু নীতি পুলিশরা। কেউ লেখেন -‘অনেক বড়ো প্যান্ট পরেছেন’ তো দ্বিতীয়জনের বক্তব্য -‘অভিনয় তো আর হবে না এখন এসব করো’। তবে সেসব কটাক্ষকে উপেক্ষা করেই তিয়াশার এই ভিডিও এগিয়ে চলেছে।

Tiyasha Lepcha:

তিয়াশা উত্তর চব্বিশ পরগনা জেলার গোবরডাঙ্গার মেয়ে। সুবান রায় (Suban Roy) -র সাথে তার বিবাহ বিচ্ছেদের পরে কাজের প্রতি বেশি মনোনিবেশ করেছেন। ইন্ডাস্ট্রি সূত্রে খবর, অভিনেতা সোহেল দত্ত-র সঙ্গে সম্পর্কে রয়েছেন তিয়াসা। বিভিন্ন জায়গায় দুজনকে একসাথে দেখা যাচ্ছে। যদিও নিজের জন্মদিনের দিন নিজের নতুন সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন তিয়াশা নিজেই। তবে এখনই সরাসরি প্রেমিকের নাম বলতে নারাজ।