Bhojpuri Dance Video: আম্রপালিকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

দুই জনপ্রিয় ভোজপুরি তারকার ভাইরাল হওয়া ভিডিওটি 'নীরাহুয়া হিন্দুস্তানি' (Nirahua Hindustani) সিনেমার।

Bhojpuri Dance Video : বর্তমানে ভারতের বিভিন্ন আঞ্চলিক ভাষার সিনেমা ইন্ডাস্ট্রির পাশাপাশি ভোজপুরি সিনেমা ইন্ডাস্ট্রি বেশ জনপ্রিয় হয়ে উঠেছে দর্শকমহলে। আর এই ইন্ডাস্ট্রিকে এগিয়ে নিয়ে যাওয়ার পেছনে রয়েছে একাধিক ভোজপুরি তারকাদের অবদান। যাদের মধ্যে অভিনেতা দিনেশ লাল যাদব (Dinesh Lal Yadav) ওরফে নীরাহুয়া ও আম্রপালি দুবে (Amrapali Dubey)-র নাম অন্যতম। আর ভোজপুরি ইন্ডাস্ট্রিতে এই দুই তারকার জুটি অন্যতম হিট একটি জুটি। সর্বদাই এই দুই তারকাকে একসাথে পর্দায় দেখতে মুখিয়ে থাকেন একাধিক মানুষ।

Bhojpuri Dance Video :

Bhojpuri Dance Video

অনস্ক্রিন থেকে শুরু করে অফস্ক্রিন সবেতেই এই জুটির রোমান্সে ভরপুর। যার কারণে বিভিন্ন ভোজপুরি সিনেমা নির্মাতা ও প্রযোজকদের কাছেও এই জুটি প্রথম পছন্দের তালিকায় থাকে। সম্প্রতি এই দুই তারকার অভিনীত একটি মিউজিক ভিডিও তুমুল জনপ্রিয় হয়ে উঠেছে নেট দুনিয়ার পাতায়। যেখানে ধরা পরেছে এই জনপ্রিয় ভোজপুরি তারকা জুটির উষ্ণময় রোমান্স। আর যা পছন্দ হয়েছে আট থেকে আশি প্রতিটি মানুষেরই।

এখানে দেখুন :  ফাঁকা ঘরে অক্ষরা সিংকে একা পেয়ে নিয়ন্ত্রণ হারালেন খেসারি লাল যাদব, ম ভাইরাল ভিডিও

সম্প্রতি এই দুই জনপ্রিয় ভোজপুরি তারকার ভাইরাল হওয়া ভিডিওটি ‘নীরাহুয়া হিন্দুস্তানি’ (Nirahua Hindustani) সিনেমার। আর এই সিনেমারই ‘ওঠালিয়া চিখে দ্য’ (Othaliya Chikhe Da) গানটি তোলপাড় করছে গোটা নেট দুনিয়া। ভিডিওটি ইউটিউবে আপলোড হতে না হতেই তা নিমেষের মধ্যে ঝড়ের গতিতে ছড়িয়ে পরেছে গোটা নেট দুনিয়া জুড়ে। আর প্রতিটি দর্শকই এই ভিডিওর মাধ্যমে ভরপুর রোমান্স উপভোগ করেছেন।

অনেকেই রয়েছেন যারা ভোজপুরি বোঝেন না। তবে ভোজপুরি গান বেশ রসালোদার হওয়ার কারণে অনেকেই এগুলো না বুঝেও ভালোভাবে উপভোগ করেন। বিশেষ করে এই ভিডিওগুলোর বোল্ড সিন নজর কাড়ে সকলের। আর যা দেখতে নিয়মিত বিভিন্ন ভোজপুরি ইউটিউব চ্যানেলগুলো ভিজিট করেন বহু মানুষ। আর সম্প্রতি সেই ভিডিওটিও তারই এক বাস্তব উদাহরণ। ‘নীরাহুয়া হিন্দুস্তানি’ সিনেমার ‘ওঠালিয়া চিখে দ্য’ গানটি ইউটিউবে ইতিমধ্যে প্রায় ১ কোটি ভিউজের গণ্ডি পেরিয়ে গেছে। এর পাশাপাশি ভিডিওটিকে লাইক করতে দেখা গিয়েছে ১২ হাজারের বেশি মানুষকে। এককথায় প্রতিটি মানুষেরই যে নীরাহুয়া ও আম্রপালির অনস্ক্রিন কেমিস্ট্রি যথেষ্ট নজড় কেড়েছে তা কিন্তু বলার অপেক্ষা রাখে না।