Anurager Chhowa: প্রকাশ্য মঞ্চে দুর্দান্ত গান গেয়ে তাক লাগালেন ‘অনুরাগের ছোঁয়া’র দীপা, ভাইরাল ভিডিও

অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এই মুহূর্তে ছেয়ে আছেন তার মাচা অনুষ্ঠানের একটি ভাইরাল ভিডিওর জন্য।

Anurager Chhowa: বাংলা তথা দেশে ‘মাচা’ অনুষ্ঠান খুবই জনপ্রিয়। পাড়ায় পাড়ায় পুজো থেকে বিভিন্ন উৎসবের মুখে অস্থায়ী স্টেজ তৈরী করে সেইসব অনুষ্ঠানের জন্য। বাংলা সিনেমা ও ধারাবাহিকের সব কলাকুশলীরাই মাচা অনুষ্ঠান করে থাকে। সেখান থেকেই মূলত তাদের একটা মোটা টাকার অংক ঘরে আসে। তবে অনেকেই আছেন যারা এই অনুষ্ঠানে গা ভাসান না। তেমনই অভিনেত্রী স্বস্তিকা ঘোষ এই মুহূর্তে ছেয়ে আছেন তার মাচা অনুষ্ঠানের একটি ভাইরাল ভিডিওর জন্য।

Anurager Chhowa:

Anurager Chhowa

‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে তাঁকে দেখা যাচ্ছে মুখ্য চরিত্রে। তবে জানেন কি এবার তিনি তার এক না দেখানো প্রতিভা সকলের সামনে তুলে ধরেছেন। অজস্র ভক্তদের মাঝে হাজির হয়েছেন সকলের প্রিয় দীপা। যদিও এদিন দীপার বেশে নয় অভিনেত্রী ধরা দিয়েছিলেন স্বস্তিকা রূপেই। তখন রাত ১ টা। কিন্তু এত রাতেও অনুরাগীরা তাদের প্রিয় দীপাকে দেখার জন্য বসে ছিলেন। ভিডিওটি অনেকদিন আগের হলেও ফের নতুন করে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Anurager Chhowa:

Anurager Chhowa

এদিন মঞ্চে উপস্থিত হয়ে দীপা দু-এক কথা বলার পরই অনুরাগীদের গান গেয়ে শোনান। প্রথমেই ‛দে দে পাল তুলে দে মাঝি হেলা করিস না’ গানটি গেয়ে শোনান। এরপর ‛অনুরাগের ছোঁয়া’-র টাইটেল ট্র্যাকটি গেয়েই নিজের অনুষ্ঠান শেষ করেন। এদিন জিন্স টপেই ধরা দিয়েছিলেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি দীপার গানের গলাও বেশ দুর্দান্ত।

Viral Video:

আবারো অনুরাগের ছোঁয়া ফিরে পেয়েছে তাদের হারানো আসন। ফের একবার বেঙ্গল টপার হয়েছে এই মেগা। ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্র হল দীপা-সূর্য। বর্তমানে কিন্তু সূর্য জেনে গিয়েছে সোনা ও রুপার আসল মা কে। তবে সূর্যকে কি মাফ করতে পারবে কোনোদিন দীপা। সেটা এখনও অজানা। জমজমাট এপিসোড দেখতে ভুলবেন না কোনোদিন।