রূপে লক্ষ্মী গুণে সরস্বতী, সৌন্দর্যে বলিউড নায়িকাদেরও হার মানাবে আল্লু অর্জুনের স্ত্রী, রইল তাঁর ছবি

আল্লু অর্জুন ও স্নেহা রেড্ডি পরস্পরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১১ সালে।

দক্ষিণী সিনেমার এক জনপ্রিয় মুখ আল্লু অর্জুন (Allu Arjun)। অভিনয় জগতে তাঁর আগমন কোনো সাধারণ পরিবারের সন্তান হিসাবে হয়নি। সিনেমা জগতের সঙ্গে আল্লু অর্জুনের তিন পুরুষের সম্পর্ক রয়েছে।

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে (Telegu Film Industry) এই অভিনেতা বিগত ১৮ বছর ধরে নিজের অভিনয়ের সাম্রাজ্য বিস্তার করে রেখেছেন। তাঁকে ‘আরিয়া’, ‘আরিয়া ২’, ‘হ্যাপি’-এর মত সিনেমায় অভিনয় প্রদর্শন করতে দেখা গিয়েছে। ২০২১ সালে মুক্তি পাওয়া আল্লু অভিনীত ‘পুষ্পা : দ্য রাইজ’ সিনেমা শোরগোল ফেলে দেয় নেট মাধ্যমে। বর্তমানে তাঁর ফ্যান ফলোয়িং দেশজুড়ে রয়েছে।

আল্লু অর্জুনের মহিলা অনুরাগীর সংখ্যা কম নয়। সবাই তাঁর প্রেমে রীতিমতো হাবুডুবু খান। তবে তিনি আবার অন্য এক মহিলার প্রেমে ঘায়েল হয়ে বসেছেন। সেই মহিলা হলেন তাঁর স্ত্রী, নাম তাঁর স্নেহা রেড্ডি। তিনি অভিনেত্রী নন, তবে যেন অভিনেত্রীদের মতোই সুন্দরী। মাঝে মধ্যেই ‘পুষ্পা’ ও তাঁর স্ত্রী সোশ্যাল মিডিয়া আইডি থেকে নিজেদের ফটো শেয়ার করে থাকেন।

আল্লু অর্জুন ও স্নেহা রেড্ডি পরস্পরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১১ সালে। বিয়ের দুই বছর গড়াতে না গড়াতেই তাঁদের বিবাহ বিচ্ছেদ হওয়ার গুজব রটতে থাকে। পরবর্তীকালে এই নিয়ে মুখ খোলেন অভিনেতা আল্লু। তিনি জানান যে, বিবাহ বিচ্ছেদের কথা গুজব মাত্র, এই কথার কোনো সত্যতা নেই। তিনি স্পষ্টভাষায় জানিয়ে দেন, তাঁরা বৈবাহিক জীবনে খুবই সুখী। বিয়ের প্রায় তিন বছর পরে অর্থাৎ ২০১৪ সালে জীবনে নতুন অতিথি আসে। প্রথম সন্তান নেওয়ার দুই বছরের মাথাতেই তাঁরা আবার ২০১৬ সালে দ্বিতীয় সন্তান নেন। দুই সন্তান ও স্ত্রীকে নিয়ে সুখী সংসারে ব্যস্ত অভিনেতা আল্লু অর্জুন।