ভরা মঞ্চে বেসুরো গান গেয়ে কটাক্ষের শিকার অভিনেত্রী কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

কোয়েলকে ‘পাগলু’ (Paglu) সিনেমার টাইটেল ট্র্যাক গাইতে দেখা যায়। নেটিজেন তথা শ্রোতাদের অভিযোগ তিনি একদম বেসুরো গান গেয়েছেন এবং খুবই জঘন্যভাবে গেয়েছেন।

ভালো নায়িকা হলেও ভালো গায়িকা সবাই হতে পারেন না। সুদক্ষ অভিনয়ের দৌলতে বহু অভিনেতা ও অভিনেত্রীই খ্যাতি অর্জন করেছেন বাংলার বুকে। এই অভিনেতা ও অভিনেত্রীরাই যখন অনেক সময়ে নিজ প্রতিভার পরিধির বাইরে গিয়ে বিনা দক্ষতায় ভিন্ন প্রকৃতির প্রতিভা প্রদর্শনে অংশগ্রহণ করতে যান, হয়ে যায় বিপদ! তখন সুনাম নয়, দুর্নামের মুখে পড়তে হয় অভিনেতা-অভিনেত্রীদের।

আজকাল বহু অভিনেতা-অভিনেত্রীদেরই মাচা অনুষ্ঠানে অংশগ্রহণ করতে দেখা যায়। এই অনুষ্ঠানে অংশগ্রহণ করার মাধ্যমে যেমন তাঁদের অর্থ উপার্জন করতে দেখা যায়, তেমনই নেটিজেনদের কটাক্ষের তীরেও বিদ্ধ হতে দেখা যায়। বহু মাচা অনুষ্ঠানেই অভিনেতা ও অভিনেত্রীদের বিরুদ্ধে বেসুরো হয়ে গান গাওয়ার অভিযোগ ওঠে। তবে গানের সংলাপই যদি ভুল হয়ে যায়, তাহলে তো আরওই কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেতা-অভিনেত্রীদের।

সম্প্রতি অভিনেত্রী কোয়েল মল্লিকের (Koel Mallick) সঙ্গেই এমনটা ঘটতে দেখা গেল। অভিনেত্রী কোয়েলের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে তাঁকে দর্শকদের সঙ্গে আলাপচারিতা সারার পরে গান গাইতে দেখা যায়। তবে তিনি যেই না গান গাওয়ার জন্য মুখ খুললেন, অমনিই দর্শক তথা শ্রোতাদের চিৎপটাং হয়ে যাওয়ার অবস্থা তৈরি হল। এই ভিডিওতে তাঁর পরণে ছিল সোনালি রঙের বস্ত্রের উপরে লাল রঙের কোট। এই পোশাকেই হালকা মেকআপে ও খোলা চুলে তাঁকে হিট বাংলা সিনেমার গান গাইতে দেখা গেল।

ভিডিওটিতে অভিনেত্রী কোয়েলকে ‘পাগলু’ (Paglu) সিনেমার টাইটেল ট্র্যাক গাইতে দেখা যায়। নেটিজেন তথা শ্রোতাদের অভিযোগ তিনি একদম বেসুরো গান গেয়েছেন এবং খুবই জঘন্যভাবে গেয়েছেন। এক নেটিজেন বললেন “আপনার গান শুনে আমি কোমায় চলে গেছি”। অপর এক নেটিজেন আবার বললেন, “ভালো নায়িকা হলেও ভালো গায়িকা হওয়া যায় না”। এক নেটিজেন বলেই বসলেন, “আপনি ভালো অভিনেত্রী। সবার দ্বারা গান গাওয়া হয় না”। কিছু ভক্ত আবার প্রশংসাও করেছেন। ‘আশীর্বাদ স্টুডিও অফিসিয়াল’ (Ashirbad Studio Official)-এর এই ভিডিও নেটিজেনদের মিশ্র প্রতিক্রিয়ার জেরেই এবার ভাইরাল হয়ে যেতে দেখা গেল।