Srabanti Chatterjee: কাঁধ থেকে খসে পড়ল আঁচল, নির্লজ্জের সমস্ত সীমা পার করলেন অভিনেত্রী শ্রাবন্তী, ভাইরাল ছবি

মাত্র ১৬ বছর বয়সেই বিয়ে করেছিলেন। বহু বছর সংসার করলেও টেকেনি সেই বিয়ে। তারপরে দ্বিতীয় হোক কিংবা তৃতীয় সবাই ভেঙেছে।

Srabanti Chatterjee: গত ১৩ অগাস্ট ৩৬ বছরে পা রেখেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। টলিউডের মিষ্টি নায়িকা হিসাবেও তার নাম ডাক আছে। মাত্র ১৬ বছর বয়সেই বিয়ে করেছিলেন। বহু বছর সংসার করলেও টেকেনি সেই বিয়ে। তারপরে দ্বিতীয় হোক কিংবা তৃতীয় সবাই ভেঙেছে। নেগেটিভ কমেন্ট কিংবা কটূক্তি কোনোদিনই পিছু ছাড়েনি। সম্প্রতি এমনি একটি ফ্যানপেজের পোস্ট নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। যদিও এটি বেশ পুরনো পোস্ট, কিন্তু তবুও নতুন করে এটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে (Instragram)।

Srabanti Chatterjee Photo:

Srabanti Chatterjee

কালো এবং সোনালি শাড়ি, স্ট্র্যাপলেস কালো করসেট ব্লাউজে ব্ল্যাক ডিভা রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। বোল্ড অবতার দেখে ঘাম ঝরতে বাধ্য সকলের। রেখেছেন খোলা চুল, মুখে ন্যুড মেকআপ ও ঠোঁটে লাল লিপস্টিক। যার ফলে আরও কয়েকগুন লাস্যময়ী হয়ে উঠেছেন তিনি। সাথেই হাতে করসেট গ্লাভস ও কিছু জুয়েলারি দুর্দান্ত মানিয়েছে তাঁকে।

এখানে পড়ুন: ‘সাদা হাতি’ বলে কটাক্ষ! নিন্দুকদের তুড়ি মেরে ছোটপর্দায় নাম লেখালেন শুভশ্রীর দিদি

Srabanti Chatterjee

প্রচুর কমেন্ট এসেছে শ্রাবন্তীর এই ফটোর উদ্দেশ্যে। কেউ লিখেছেন -‘পুরো বোম্ব লাগছে আপনাকে’। তো কেউ লিখেছেন -‘জাস্ট ফাটাফাটি কোনো কথা হবে না’। আবার অনেকেই শ্রাবন্তীর চরিত্র নিয়ে কটূক্তি করেছেন ফটোর নিচে। তবে সেসব পাত্তা না দিয়ে নায়িকা নিজের কাজ ও জীবন উপভোগ করছেন। বেশ কয়েক মাস ধরেই নিজের ফিটনেসের দিকে বেশি নজর দিচ্ছেন শ্রাবন্তী। জিমে সময় বাড়িয়েছেন তিনি। অতিরিক্ত মেদ ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম লুকে নিয়ে আসছে।

Srabanti Chatterjee Viral Photos:

জি বাংলার ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে রয়েছেন। বেশ পর পর অনেক সিনেমাতে অভিনয় করছেন অভিনেত্রী। পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) -এর ‘আমি আমার মতো’ সিনেমার শুটিং করছেন শ্রাবন্তী। এরপরেই পরিচালক শুভ্রজিৎ মিত্র -র সবথেকে বড়ো প্যান ইন্ডিয়া রিলিজ ছবি ‘দেবী চৌধুরানী’ শুটিং শুরু হবে। মুখ্য চরিত্রে থাকবেন শ্রাবন্তী ও প্রসেনজিৎ চ্যাটার্জী (Prosenjit Chatterjee) থাকবেন।