Viral Video: এক জায়গায় দেখা মিলল চন্দ্র কোবরা ও কিং কোবরার, ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

চন্দ্র নাগ ও ভারতীয় কোবরা একই জায়গায় ফণা তুলে দাঁড়িয়ে আছে। আর দুটি ভিন্ন প্রজাতির এই সাপের ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়ে যায়।

Viral Video: দিনে দুপুরে সোশ্যাল মিডিয়াতে সাপেদের ভিডিও দেখা যায়। প্রতিদিন হাজার হাজার ভিডিও মুহূর্তেই আমাদের সামনে চলে আসে। সাপ দেখলে নেটিজেনদের ভয় লাগে তা বলার অপেক্ষা রাখে না। তবে সোশ্যাল মিডিয়ার সাথে সময় কাটিয়ে এখন অনেকটা স্বাভাবিক হয়েছে এই ভয়। যে কারণে সাংঘাতিক গোখরো হোক কিংবা কিং কোবরা সবেতেই সম্মতি থাকে। তবে আপনি কি দুটি সাপকে সামনা সামনি ফণা তুলে থাকতে দেখেছেন।

সাপেদের ভিডিওতে ফণা তুলতে দেখলেও কার্যত তেমন কোনো ভয়ের ব্যাপার নেই। তবে সব ভিডিও ছাপিয়ে এবার এক ভয়ঙ্কর ও অন্যরকম দৃশ্য সামনে আসলো যা দেখে চোখ কপালে উঠবে আপনার। আমাদের দেশে অনেক ধরনের সাপ পাওয়া যায়। সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হচ্ছে যাতে দুই প্রজাতির সাপকে একসঙ্গে বসে থাকতে দেখা যায়। আর এই ধরণের ভিডিও সচরাচর দেখা যায় না।

ভাইরাল ভিডিওতে দেখা গেল, চন্দ্র নাগ ও ভারতীয় কোবরা একই জায়গায় ফণা তুলে দাঁড়িয়ে আছে। আর দুটি ভিন্ন প্রজাতির এই সাপের ভিডিও সামনে আসতেই ভাইরাল হয়ে যায়। এই ধরণের ভিডিও দেখলে কিন্তু স্বাভাবতই চমকে যাওয়ার কথা। দুইটি সাপ একই সাথে কার্যত ফণা তুলে দাঁড়িয়ে আছে। সাপ গুলি দেখলেই মনে হচ্ছে খুবই বড়ো। তবে কেন ফণা তুলে দাঁড়িয়ে আছে তা ভিডিওর মাধ্যমে বোঝা সম্ভব হয়নি। কিন্তু ভিডিওর মধ্যে সাপ গুলি কেউ কাউকে আক্রমণ করতে দেখা যায়নি।

Viral Video:

যদিও একটি বিখ্যাত সংবাদের চ্যানেল থেকে এই ভিডিওটি সামনে এসেছিলো। ৫৭ সেকেন্ডের এই ভিডিওতে হাজার হাজার লাইক এসেছে। এই ভিডিও ঘিরে সাধারণ মানুষদের মধ্যে দেখা গেছে ব্যাপক তরজা। আপনাদের জানিয়ে রাখি সাপ গুলি ফণা তুলে দাঁড়িয়ে থাকার সময় বারংবার জিভ বের করছিলো। আর এই মানে কিন্তু মনে করা হয় সাপেরা আক্রমণ করতে সম্পূর্ণ প্রস্তুত আছে।